Home>>Earn Money Online>>মোবাইল দিয়ে ঘরে বসে লক্ষ লক্ষ টাকা আয় করা সম্ভব বিস্তারিত.?
Earn Money Online by mobile
Earn Money Online

মোবাইল দিয়ে ঘরে বসে লক্ষ লক্ষ টাকা আয় করা সম্ভব বিস্তারিত.?

Advertisements
Loading...

কিছুকথা

মোবাইল দিয়ে ঘরে বসে লক্ষ লক্ষ টাকা আয় এই কথাটা আমরা প্রতিনিয়ত ফেসবুক বা ইউটিউবে শুনতে পাই। কিন্তু আসলে আমরা কি জানি যে সেটা কি করে করতে হয় বা এর সঠিক সাইট গুলো কোন গুলো
আমরা সবাই জানি বর্তমান সময়ে ইন্টারনেটের মাধ্যমে যে কেউ চাইলে ঘরে বসেই হাজার হাজার টাকা আয় করতে পারে ( Earn money online by mobile ) । কিন্তু আমাদের আগে জানতে হবে সেটা কিভাবে ও সেটার জন্য প্রয়োজনীয় বিষয়গুলো আমাদের জানা আছে কিনা.?
যে কেউ একটা সাইটে কাজ করলেই আমাদের হাজার হাজার টাকা অফার করবে না।বর্তমানে আমারা দেখতে পাই হঠাৎ একটা সফটওয়্যার ডাউনলোড করতে রেফার করে সেটা রেফার করলে কিছু টাকা আমাদের ওয়ালেটে জমা হয় কিন্তু সেই টাকা পকেট পর্যন্ত আসে কিনা সন্দেহ আছে।তাছাড়া কিছু ওয়েবসাইট রয়েছে যেখানে আমাদের একাউন্ট খুলতে বলে তারপর সেখানে তারা বিভিন্ন এ্যাড দেয় সেগুলো দেখতে বলে সেগুলো দেখলেই নাকি কিছু টাকা একাউন্টে জমা হবে।

আরও পড়ুন :- আর্থিক সচ্ছলতা পেতে অনলাইনে এই পাঁচটি কাজ করুন।

আমরা কি জানি.? এই যে সফটওয়্যার বা ওয়েবসাইট গুলো তারা টাকা অফার কেন করে তারা চায় মানুষ কে টাকার লোভ দেখিয়ে মানুষের কাছে প্রচার করাতে যাতে সবাই তাদের ওয়েবসাইট/সফটওয়্যার ব্যবহার করে।কিছুদিন পর যখন তারা দেখতে পায় তাদের সাইটগুলো অনেক জনপ্রিয় হয়ে গিয়েছে তখন তারা মানুষের টাকা পেমেন্ট করা বন্ধ করে দেয়। এতে আমাদের কি লাভ হল.? আমার এতদিন যে সাইটে কাজ করলাম সেটা তো পুরোটাই বেকার গেল।অনলাইনে এই রকম হাজার হাজার ভুয়া ওয়েবসাইট ও সফটওয়্যার রয়েছে তাই আমরা সবাই এই সাইট গুলো থেকে সাবধান হয়ে যাই। ( Earn Money Online by mobile )

তাই আমাদের এমন কিছু সাইট খুজে বের করতে হবে যেটার একটা ভবিষ্যৎ আছে যা এখন কষ্ট করে দাঁড় করাতে পারলে সারাজীবন আয় করতে পারব।এখন হয়ত প্রশ্ন হতে পারে

সেগুলো কি.?

বা এমন কি সাইট আছে যা মোবাইল বা কম্পিউটার দুইটাই করা সম্ভব.?

হ্যাঁ অনলাইনে এখন অনেক কাজ আছে যেটা আপনি মোবাইল দিয়ে ও খুব সুন্দর ভাবে করতে পারবেন।যার মালিক একমাত্র আপনিই হবেন কেই আপনার সাথে বেইমানি করতে পারবে না বা কাজ না করলে বকা ও দিবে না।

অনলাইন আমার জানা মতে মোবাইল দিয়ে করা যায় ও ভবিষ্যৎ লাভজনক দুইটা সাইট হল

১| ব্লগিং

২| ইউটিউবিং

তাহলে জেনে নেওয়া যাক এই দুটো বিষয় কি এবং কিভাবে কাজ করে বিস্তারিত।

ব্লগিং কি.?

ব্লগিং হচ্ছে অনলাইনে একটা ওয়েবসাইট তৈরি করে সেখানে নিয়মিত নানা রকম বিষয়ে লেখালেখি করা। আমাদের এই সাইটে ব্লগিং নিয়ে A টু Z আর্টিকেল দেওয়া আছে। যদি ব্লগিং নিয়ে কাজ করতে চান নিচে লিংক দেওয়া থাকবে বিস্তারিত পড়ুন আর শুরু করুন একটা ব্লগিং ক্যারিয়ার।

ব্লগিং আর্টিকেল:-

১| ব্লগিং কি এবং কিভাবে করে বিস্তারিত.?

২|প্রথম থেকে কিভাবে ব্লগিং শুরু করব বিস্তারিত.?

২|ইউটিউবিং

YouTube কি এটা আমরা সবাই জানি।বর্তমান সময়ে ভিডিও শেয়ারিং এর সবচেয়ে জনপ্রিয় একটা সাইট।আমরা কি জানি বর্তমানে ইউটিউব থেকে প্রতিমাসে লক্ষ লক্ষ ডলার আয় করছে পৃথিবীর অনেক ইউটিউবারা।আমাদের বাংলাদেশের অনেকে সাফল্যের সাথে ইউটিউবে কাজ করছে।
ইউটিউবে একটা চ্যানেল খুলে আপনার জানা বিষয়ে নিয়মিত ভিডিও পাবলিশ করুন।তারপর ইউটিউবের নির্দিষ্ট টার্গেট টা পুরন হলে Google Adsense এর মাধ্যমে আয় করতে পারবেন খুব ভালো মানের একটা টাকা। যেটা আপনার লাইফ টাইম আয়ের একটা সুযোগ হয়ে যাবে।

ইউটিউব নিয়ে আর্টিকেল চাইলে এখনি কমেন্ট করে জানান ১০ টা কমেন্ট পেলেই লেখা শুরু করে দিব ইউটিউব নিয়ে।

শেষকথা

এবার আপনার কাছেই উত্তর যে আপনি কোন সাইট নিয়ে কাজ শুরু করবেন।তবে যেটাই শুরু করেন মন থেকে দৈর্যের সাথে করবেন।ইনশাআল্লাহ আপনিও একদিন সফল হবেন।

এ্যাডমিন বার্তা

আজকে আর না সবাই ভালো থাকবেন।আর আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন আমরা প্রতিনিয়ত এই রকম টেকনোলজিস বিষয় নিয়ে লেখা লেখি করে থাকি।।পুরো বিষয় টা পড়ে কোন ভুল বা জানার ইচ্ছে থাকলে অবশ্যই অবশ্যই কমেন্ট করে জানাবেন।আমরা অবশ্যই আপনার উওর দেব।

ধন্যবাদ সবাইকে

Story Related site :- https://www.barta-24.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *