Home>>Blog>>কোন বিষয়ে ব্লগিং করলে সহজে সফল হওয়া যায়.?
Blogging Topic
Blog

কোন বিষয়ে ব্লগিং করলে সহজে সফল হওয়া যায়.?

Advertisements
Loading...

কিছু কথা:-

একটা সময় ছিল মানুষ অনেক কষ্ট করে জীবন চালাতে হত। দিন রাত পরিশ্রম করতে হত।কিন্তু ইন্টারনেট প্রসারের ফলে সেটা এখন অতি সহজ হয়ে পড়েছে। এখন যে কেউ চাইলে ঘরে বসেই প্রতি মাসে আয় করতে পারে লক্ষ লক্ষ টাকা।যার জন্য প্রয়োজন ইন্টারনেট এর সঠিক ব্যবহার মানসম্মত জ্ঞান। সেই রকম আয়ের একটা মাধ্যম হল ব্লগিং।(Blogging Topic)

আরো পড়ুন:- ব্লগিং কি.? কিভাবে করব বিস্তারিত.?

আমাদের সাইটে ব্লগিং নিয়ে বিস্তারিত ভাবে আলাদা আলাদা আর্টিকেল দেওয়া আছে।যে গুলো পড়ে যে কেউ একটা ব্লগিং সাইট তৈরি করে সেখানে নিয়মিত আর্টিকেল পাবলিশ করে মাস শেষে একটা ভালো মানের আয় করতে পারবে।

আজকের আর্টিকেল টাও ব্লগিং রিলেটেড। আজকের আর্টিকেল টা হচ্ছে ব্লগিং কোন বিষয়ের উপর করব।কোন (Blogging Topic) টপিক নিয়ে লেখালেখি করলে আমরা অতি সহজে সফলতা পাব।এটা বিশেষ করে যারা ব্লগিং এ একদমি নতুন তারা চিন্তায় পড়ে যায়।বুঝতে পারে না তারা কোন টপিক নিয়ে লেখা লেখি করবে।তো আজকের আর্টিকেলের মাধ্যমে নতুন দের একদমি সমস্ত চিন্তা দুর করে দেব।

আরো পড়ুন :- প্রথম থেকে ব্লগিং শুরু করব কিভাবে জানুন..!

বিস্তারিত :-

ব্লগিং হচ্ছে লেখা লেখি করার একটা মাধ্যম। সেখানে আপনার মনের মত যে কোন বিষয় নিয়ে লিখতে পারেন।তবে কিছু টপিক আছে যে গুলো দিন দিন প্রসারিত এবং অনলাইনে এর জনপ্রিয়তা ও বাড়ছে অনেক বেশি।

আপনি যদি ব্লগিং শুরু করতে চান তাহলে আমি আপনাকে সাজেস্ট করব আপনি খুজুন আপনি কোন বিষয়ে পারদর্শী। অনেকে আছে যারা টেকনোলজি বিষয়ে ভালো জানে সে টেকনোলজি বিষয়ের উপর লেখা লেখি শুরু করে দিতে পারে।
কেউবা কিভাবে ইউটিউবে কাজ করতে হয় সেটা জানে সে চাইলে সেই বিষয়ে লেখা লেখি করতে পারে।।আবার অনেকে আছে গল্প পড়তে ও লিখতে ভালো পারে সে চাইলে সেটার উপর একটা সাইট তৈরি করতে পারে।

যে যে বিষয়ে পারদর্শী সে যদি বিষয়ে ব্লগিং শুরু করে তাহলে সে সে বিষয়ে (Blogging Topic) অনেক ভালো লিখতে পারবে।কেউ যদি কোন বিষয়ে ভালো না পারে তাহলে সে বিষয়ে সে কখনোই ভালো লিখতে পারবে না একটা সময় সেটা হাল ছেড়ে দেবে।যার জন্য নিজের ইচ্ছার প্রাধান্য দেওয়া আমার মতে জরুরি একটা বিষয়।

কেউ যদি জানতে চায় আমার মতে কোন টা বেশি জনপ্রিয়.?

সে উত্তরে আমি বলব টেকনোলজি। বর্তমান সমেয় দিন দিন সব নতুন নতুন টেকনোলজির উদ্ভব হচ্ছে। যার ফলে ব্যবহার কারির সংখ্যা বাড়ছে অনেক বেশি।তাই যে কেউ যদি টেকনোলজির বিষয়ে সুন্দর একটা ওয়েবসাইট তৈরি করে নতুন নতুন বিষয়ে লেখা শুরু করে তাহলে তার ব্লগিং ক্যারিয়ার এগিয়ে যাবে অনেক বেশি।যেহেতু টেকনোলজি প্রতিনিয়ত বাড়ছে তাই টেকনোলজির বিষয়ে লিখার আর্টিকেলে অভাব হয়।আন লিমিটেড লেখা যায়।তাই আমি আমার নিজের অবিজ্ঞতা থেকে বলছি আপনি যদি অনলাইনে একটা কিছু করতে চান তাহলে টেকনোলজির উপরে একটা ব্লগিং সাইট তৈরি করে সেখানে নিয়মিত টেকনোলজির উপর লেখা শুরু করে দিন। মাস শেষে ভালো মানের একটা আয় করতে পারবেন। যেটা হতে পারে আপনার জীবনের একটা আয়ের উৎস।

শেষ কথাঃ-

আমার সাইটের ব্লগিং এর শুরু থেকে বিস্তারিত নিয়ে যে আর্টিকেল গুলো দেওয়া আছে সেগুলোর লিংক দিয়ে দেব বিস্তারিত পড়ে নিন এবং শুরু করে দিন একটা ব্লগিং ক্যারিয়ার।আর কোন আর্টিকেলে পড়ে বুঝতে কষ্ট হলে বা প্রয়োজন হলে বলবেন।

এ্যাডমিন বার্তা

আজকে আর না সবাই ভালো থাকবেন।আর আমাদের সাথে কানেক্টেড থাকতে পারেন আমরা প্রতিনিয়ত এই রকম টেকনোলজিস বিষয় নিয়ে লেখা লেখি করে থাকি।।পুরো বিষয় টা পড়ে কোন ভুল বা জানার ইচ্ছে থাকলে অবশ্যই অবশ্যই কমেন্ট করে জানাবেন।আমরা অবশ্যই আপনার উওর দেব।

-ধন্যবাদ সবাইকে

Story Related Site : https://www.barta-24.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *